যোগাযোগ করুন

pic

আমি মোঃ শাহাজাহান আলী। কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার অন্তর্গত মুদাফৎথানা গ্রামে এক সাধারণ মুসলিম পরিবারে জন্মগ্রহণ করি। থানাহাট এ,ইউ, উচ্চ বিদ্যালয় থেকে এস,এস,সি; চিলমারী ডিগ্রী কলেজ থেকে এইচ,এস,সি, এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে লোক প্রশাসন বিষয়ে অনার্স ও মাস্টার্স ডিগ্রী অর্জন করি। শিক্ষা শেষে প্রথমে ব্যবসাকে পেশা হিসেবে বেছে নিলেও পরে ২০০৮ সালে “রূপালী ব্যাংক লিমিটেড”-এ সিনিয়র অফিসার পদে যোগদান করে একাধিক শাখায় “শাখা ব্যবস্থাপক” হিসেবে দায়িত্বপালন করি। পরে ২৯তম বি,সি,এস, পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ২০১২ সালে সাব-রেজিস্ট্রার পদে যোগদান করে অদ্যাবধি কর্মরত আছি।

মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীন এটুআই কর্তৃক আয়োজিত “ইনোভেশন ইন পাবলিক সার্ভিস” শিরোনামে বেশ কয়েকটি কর্মশালায় অংশগ্রহণ করে জমি-জমা ও দলিল রেজিস্ট্রি সংক্রান্ত তথ্য জনগনের মাঝে সহজে পৌছে দেয়ার প্রয়োজনীয়তা অনুভব করি।

রেজিস্ট্রি অফিস, ভূমি অফিস ও সেটেলমেন্ট অফিসের অনেক তথ্য নিয়ে “ভূমি ও রেজিস্ট্রি সেবা” নামক একটি মোবাইল অ্যাপস তৈরি। যে কোন Android মোবাইলের Play store থেকে বাংলায় “ভূমি ও রেজিস্ট্রি সেবা” অথবা ইংরেজিতে “vumioregistryseba” লিখে সার্চ দিয়ে install করে ব্যবহার করা যাবে। অ্যাপস বা ওয়েবসাইট বিষয়ে আপনাদের কোন সুপরামর্শ থাকলে অথবা নতুন কোন তথ্য জানিয়ে আমাকে সহযোগীতা করলে তা ধন্যবাদের সাথে গ্রহণ করা হবে।

 

মোঃ শাহাজাহান আলী, পিএএ

সাব-রেজিস্ট্রার (২৯তম বিসিএস)

মোবাইলঃ +৮৮০ ১৭৯৬ ৭৭৯ ১৯০

ইমেইলঃ vumioregistryseba@gmail.com

 

 

মোবাইল অ্যাপঃ

১। ভূমি ও রেজিস্ট্রি সেবা

২। দলিল ক্যালকুলেটর

 

 

ফেসবুক গ্রুপঃ

১।  মাটির পাঠশালা – School of Land

২। পাঠ্যপুস্তকে ভূমি বিষয়ক অধ্যায় চাই।

 

 

ফেসবুক পেজ সমুহঃ-

১। সাব-রেজিস্ট্রার শাহাজাহান আলী, পিএএ

২। ভূমি আইন – Land Laws

৩।  ভূমি ও রেজিস্ট্রি সেবা

৪। Innovation News – উদ্ভাবন সংবাদ

 

 

 

3,358 total views, 7 views today